ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে চাকুরী দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার যুবক

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে চাকুরী দেওয়ার নামে প্রতারণার অভিযোগে মো: সোলেমান আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলার বালিয়াডাঙ্গী থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গতকাল শুক্রবার তার বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করা হয়।  মামলা সূত্রে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের মো: মহির উদ্দিনের ছেলে সোলেমান দীর্ঘদিন ধরে চাকুরী দেওয়ার নামে বিভিন্ন চাকুরী প্রত্যাশীদের নিকট স্ট্যাম্প ও ফাকা চেক গ্রহন করে প্রতারণা করে আসছিল। সে বাংলাদেশ পুলিশের ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদসহ বিভিন্ন সরকারী-বেসরকারী অধিদপ্তরে চাকুরী দেওয়ার কথা বলে মোবাইল ফোনে বিভিন্ন মানুষের সাথে অপরাধমূলক বিশ্বাস ভঙ্গ করে।

এ সময় সোলেমান চাকুরী প্রত্যাশীদের কাছ থেকে তাদের স্বাক্ষরিত ফাঁকা স্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক গ্রহণ করে পরে সেগুলি দিয়ে প্রতারণা করে আসছিলেন। এমন অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলা অফিসের মূল গেইট সংলগ্ন মেসার্স সোলেমান ট্রেডার্স (সার ও কীটনাশকের দোকান) থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। 

এ সময় তার কাছে থাকা বিভিন্ন চাকুরী প্রত্যাশীর স্বাক্ষর করা ২০টি ফাঁকা স্ট্যাম্প, ১৭ টি চেকের পাতা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই সুলতান আলী বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় তার বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button