চারঘাটরাজশাহী সংবাদ

চারঘাটে এসএসসি পরিক্ষার্থীকে ছাত্রলীগ নেতার হাতুড়ি পেটা: বিক্ষোভে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর চারঘাট উপজেলায় এক এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করার ঘটনায় বিক্ষোভ করেছেন পরানপুর উচ্চ বিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীরা। আজ সোমবার বেলা ১টায় উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।
এসময় বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে অভিযুক্ত চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিলটি বিদ্যালয় থেকে শুরু হয়ে পরানপুর বাজার হয়ে বিদ্যালয় প্রাঙ্গানে এসে মানববন্ধন অনুষ্টিত হয়।
এতে বিদ্যালয়টির প্রধান শিক্ষক তাপস কুমার, সহকারি প্রধান শিক্ষকআবুল কালাম আজাদ, শিক্ষক আসুজ্জামান, সাইদুজ্জামানসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিকে, গতকাল  রোববার বিকেল ৫টায় উপজেলার পরানপুর বাজার সংলগ্ন একটি প্রাইভেট সেন্টারে ঢুকে স্তাফিজুর রহমান মোস্তাক নামে এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করেছে চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা। এতে আহতবস্থায় চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ভর্তি করা হয়্
জানা যায়, ইন্টার স্কুল ক্রিকেট খেলায় ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও মোস্তাকের মধ্যে কথা কাটাকটির পর থেকেই ঝামেলা চলে আসছিল। এর জের ধরে বেশ কিছুদিন থেকেই ছাত্রলীগ নেতা মাসুদ রানা মোস্তাক কে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এমনকি মারধরের ঘটনাও ঘটে। এতে মোস্তাক এর পরিবার চারঘাট মডেল থানায় একটি জিডিও করে। রোববার সেই শত্রুতার জের ধরে বিকেল ৫ টার দিকে মোস্তাক পরানপুর বাজারে প্রাইভেট পড়তে গেলে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও তার ভাগিনা সাব্বির তাকে পেটাতে থাকে। এক পর্যায়ে প্রাইভেট সেন্টারের ভেতরে সে ঢুকে গেলে সেখানে গিয়েও তাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button