সংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় ওয়ান শুটারগান ও ইয়াবাসহ গ্রেফতার-৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে একটি দেশীয় ওয়ান শুটারগান ও ইয়াবাসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার রাতে সদর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পুরান বগুড়ার মধ্য পাড়ার আবদুল মালেকের ছেলে আরিফ হোসেন (২০), চক লোকমান কলোনীর নজরুল ইসলামের ছেলে ওমর ফারুক (২৯) এবং মালগ্রাম মধ্যপাড়ার মৃত মাহমুদ আলীর ছেলে মনিরুজ্জামান ওরফে মনজুর রহমান (৪৫)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌণে ১২ টায় তাদের একটি টিম সদরের আল আমিন সুপার মার্কেটের সামনে অভিযান চালায়। এসময় একটি ১৫০ সিসি ইয়ামাহা মোটরসাইকেলসহ (ঢাকা-মেট্রো-ল-৪৯৭৫) আরিফ নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

পরে তার দেহ তল্লাশি করে একটি সচল দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এর আগে রাত ৯ টার সময় তাদের অপর একটি টিম সদর থানার স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ ওমর ফারুক ও মনজুর রহমানকে গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন পুলিশের চোখ ফাকি দিয়ে মাদকের ব্যবসা করে আসছে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অস্ত্র আইনে সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button