সংবাদ সারাদেশ

নিজবাড়ির ডাব চুরির অপবাদে স্কুলছাত্রের আত্নহত্যা

জামালপুর প্রতিনিধিঃ

নিজবাড়ির গাছ থেকে ডাব চুরির অপবাদ সইতে না পেরে নাহিদ হাসান শান্ত নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।আজ মঙ্গলবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

গতকাল ২১ মার্চ সোমবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউপির কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের মা নাজমা বেগম জানান, শবে বরাতের রাতে তার ছেলে নাহিদ হাসান শান্তর কয়েকজন বন্ধু মিলে ডাব পাড়ার জন্য তাদের নিজবাড়ির ডাব গাছে উঠে। তখন প্রতিবেশী মৃত আব্দুল গফুরের ছেলে হাবলু মিয়া ও তার স্ত্রী রুনা ঘটনাস্থলে গিয়ে শান্তকে ডাব চুরির অভিযোগ তুলে গালাগাল এবং শান্তর বন্ধু রাসেলকে মারধর করে। এ ঘটনায় পরদিন রাসেলের বাবা একই গ্রামের টুক্কু মিয়া ক্ষিপ্ত হয়ে শান্তর পরিবারকে হুমকি দিয়ে যায়। 

অপরদিকে কিছুদিন আগে হাবলুর বাড়ির মোটর চুরির ঘটনার সঙ্গে শান্তকে জড়ায়। উভয় অপবাদে তার ছেলে অভিমান করে সোমবার বিকেলে নিজঘরের ধর্নার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে তিনি অভিযোগ করেন।

অভিযোগ অস্বীকার করে হাবলু মিয়ার স্ত্রী রুনা বেগম বলেন, শান্তর পরিবারের সঙ্গে তাদের কোনো বিরোধ নেই। ডাবগাছটি শান্তদেরই, ডাব চুরির সঙ্গে সে জড়িত ছিল না। তবে ওর বন্ধুরা রাতের বেলায় গাছে উঠায় দুর্ঘটনা হতে পারতো বলে প্রতিবেশী হিসেবে কিছু কথা বলেছিলাম।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক জানান, সোমবার রাতেই নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button