সংবাদ সারাদেশ

সুনামগঞ্জে সাংবাদিককে গাছে বেঁধে মারধর

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিক কামাল হোসেনকে গাছে বেঁধে মারধরের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার যাদুকাটা নদীর পাড়ের ঘাগটিয়া গ্রামের শামছু মিয়ার ছেলে ফয়সাল আহমদ, মো. শাহনুর মিয়ার ছেলে আনহারুল, সাবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিবুল। তারা সবাই বালু ও পাথর খেকো।

তাহিরপুর থানার এসআই দীপংকর বিশ্বাস জানান, রাতভর অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। আহত সাংবাদিকের পরিবারের সঙ্গে পুলিশের পক্ষ থেকে কথা হয়েছে। তারা আটকদের বিরুদ্ধে মামলা করবেন।

এদিকে, সাংবাদিককে মারধরের ঘটনার প্রতিবাদে সুনামগঞ্জ শহরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে রিপোর্টার্স ইউনিটি। সংগঠনের সভাপতি বিন্দু তালুকদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন- সাংবাদিক নেতা পঙ্কজ দে, বোরহান উদ্দিন, দেওয়ান গিয়াস, এআর জুয়েল, কুলেন্দু শেখর দাস প্রমুখ।

সোমবার দুপুরে তাহিরপুরের যাদুকাটা নদীর ঘাগটিয়া এলাকায় অবৈধভাবে বালু-পাথর উত্তোলনের ছবি তুলতে গেলে সাংবাদিক কামাল হোসেনকে গাছে বেঁধে বেধড়ক মারধর করেন বালু ও পাথর খেকোরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন কামাল হোসেন দৈনিক সংবাদ ও সিলেটের আঞ্চলিক পত্রিকা দৈনিক শুভ প্রতিদিনের তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। তিনি তাহিরপুর প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button