সংবাদ সারাদেশসারাদেশ

ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় সেই গৃহকর্মী গ্রেপ্তার

সংবাদ চলমান ডেস্ক:
রাজধানীর ধানমন্ডিতে গলাকেটে জোড়া খুনের ঘটনায় অজ্ঞাত পরচিয় সেই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গৃহকর্মী পরিচয়ে আসা সুরভী নামের ওই নারী খুনের ঘটনার পর থেকে পলাতক ছিলেন।

রোববার (০৩ নভেম্বর) রাতে রাজধানীর আগারগাঁও বস্তি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, আগারগাঁও বস্তি থেকে সুরভী নামে ওই নারীকে গ্রেপ্তার করেছে শেরে-বাংলা নগর থানা পুলিশ।

তবে তার কাছ থেকে এখনো হত্যাকাণ্ডের বিষয়ে কিছু জানা যায়নি। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এর আগে রোববার নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের মেয়ের জামাইয়ের বডিগার্ড বাচ্চুকে প্রধান আসামি করে পাঁচ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার আসামিরা হলেন- আফরোজার মেয়ে দিলরুবার স্বামী কাজী মনির উদ্দিনের বডিগার্ড আতিকুল হক বাচ্চু, বাড়ির সিকিউরিটি গার্ড নুরুজ্জামান, কেয়ারটেকার বেলাল, প্রিন্স এবং অজ্ঞাতপরিচয় একজন নারী (২৭)।

অজ্ঞাতপরিচয় ওই নারী ছাড়া বাকি চারজন পুলিশি হেফাজতে ছিলেন।

এ বিষয়ে ওসি আব্দুল লতিফ বলেন, মূল সন্দেহভাজন আসামি ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। এখন ওই নারীকে জিজ্ঞাসাবাদ শেষে অন্যরা জড়িত কি-না কিংবা তাদের যোগসাজশ আছে কিনা, সে বিষয়ে বিস্তারিত জানা যাবে।

শুক্রবার (০১ নভেম্বর) রাতে ধানমন্ডির একটি বাসা থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন দুপুরে এক নারী গৃহকর্মী হিসেবে ওই বাসায় কাজ করতে আসেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

পুলিশের ধারণা, বাসায় গৃহকর্মীর ছদ্মবেশে ঢুকে ওই নারী গৃহকর্ত্রী এবং বাসার অন্য গৃহকর্মীকে জবাই করে খুন করে স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

আফরোজা ও গৃহকর্মী যে ফ্ল্যাটে থাকতেন, তার ঠিক উল্টো দিকের ফ্ল্যাট এবং তার ঠিক উপরে ছয়তলার ফ্ল্যাট নিয়ে ডুপ্লেক্সে বাসায় স্বামী-সন্তান নিয়ে থাকেন আফরোজার মেয়ে দিলরুবা সুলতানা রুবা।

রুবার স্বামী মনির উদ্দিন তারিম বলেছিলেন, শুক্রবার ওই বাসায় নতুন এক গৃহকর্মী কাজে এসেছিল। নিরাপত্তাকর্মী বা কর্মচারীদের যোগসাজশে ওই কাজের লোকই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button