ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও রেলস্টেশন উঁচু প্ল্যাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন , ২০১১ সালে বর্তমান সরকার রেলওয়েকে আলাদা মন্ত্রণালয় রুপান্তর করে রেলের উন্নয়নকে ত্বরান্বিত করেছে । রেল এখন ঘুরে দাড়িয়েছে । সােমবার ( ২২ ফেব্রুয়ারি ) ঠাকুরগাঁও রােড রেলস্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী এ কথা বলেন ।

নূরুল ইসলাম সুজন বলেন , বিএনপি – জামায়াত জোট যখন ক্ষমতায় এসেছিল , তখন রেলওয়ের ১২ হাজার কর্মকর্তা – কর্মচারীকে ছাটাই করে । রেলওয়েকে ধ্বংসের মধ্যে ফেলে দিয়েছিল । আর এখন সরকার রেলওয়ের উন্নয়ন করছে । রেলমন্ত্রী বলেন , প্রতি জেলাকে রেলওয়ের সঙ্গে অন্তর্ভুক্ত করা হবে । আগামীতে পঞ্চগড় থেকে রেলের মাধ্যমে ভারতের শিলিগুড়ি পর্যন্ত যাওয়া যাবে ।সরকার এখন রেলওয়ের বেহাত হয়ে যাওয়া সম্পদ উদ্ধার করছে । রেলওয়ের কোনাে জায়গা বেহাত হতে দেয়া যাবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী ।

অনুষ্ঠানে রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার , ঠাকুরগাঁও জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম , পুলিশ সুপার জাহাঙ্গীর হােসেন , উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো , জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা এ্যাপােলােসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button