সংবাদ সারাদেশসারাদেশ

হত্যার পর পোড়ানো হলো ৭ম শ্রেণির ছাত্রীর লাশ

ময়মনসিংহ প্রতিনিধিঃ

বুধবার (২৯ ডিসেম্বর) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামে নিজ বাড়ির পাশে থেকে মারুফা খাতুন নামে ৭ম শ্রেণির এক ছাত্রীর দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর ১২টার দিকে ওই ছাত্রীর বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মারুফা রসুলপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে। সে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইয়ুবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে মারুফা পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঘুমাতে যায়। ভোরে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। পরে স্বজনরা খোঁজাখুঁজি করে বাড়ি থেকে চারশ গজ দূরে চৌরাভিটা নামক বাঁশঝাড়ে মারুফার মরদেহ আগুনে পোড়া অবস্থায় পেয়ে স্বজনরা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আরো বলেন, ধারণা করা হচ্ছে ওই স্কুল ছাত্রীকে হত্যার পর পুড়িয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হচ্ছে। হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button