সংবাদ সারাদেশসারাদেশ

গোলাগুলির শব্দ, পুলিশ গিয়ে পেল নারীর লাশ

সংবাদ চলমান ডেস্ক : কক্সবাজারের টেকনাফে এক নারী মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হোয়াইক্যং ইউপির সাতঘড়িয়াপাড়ার বাসিন্দা নূর সালামের স্ত্রী সমুদা বেগম।

পুলিশের ভাষ্যমতে, নিহত সমুদা বেগম একজন ইয়াবা ব্যবসায়ী। পেটের মধ্যে ইয়াবা নিয়ে পাচার করতেন বলে জনশ্রুতি রয়েছে। তার কাছ থেকে সাড়ে ছয় হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা হোয়াইক্যং ইউপির খারাংখালী লবণের মাঠ থেকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

তিনি জানান, পুলিশের একটি দল প্রতিদিনের মত টহল দিচ্ছিলেন। এ সময় হঠাৎ দূর থেকে গুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে গুলিবিদ্ধ অবস্থায় এক নারীকে পাওয়া যায়। পরে তার থেকে সাড়ে ছয় হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ওই নারীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ রাতে গুলিবিদ্ধ এক নারীকে হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button