রাজশাহী সংবাদ

আগামীকাল রোববার  রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন: স্থান পরিদর্শন করলেন নেতারা

নিজস্ব প্রতিবেদক:
আগামীকাল রোববার  অনুষ্ঠিত হবে রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন। এই সম্মেলনেই ঠিক হবে জেলা আওয়ামী লীগের নেতৃত্ব। তবে তৃণমূলের নেতাকর্মীদের দাবি, কাউন্সিলরদের ভোটেই যেন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

রাজশাহীর মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ত্রি-বার্ষিক এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। আজ শনিবার সকালে  আওয়ামী লীগের সম্মেলন স্থান পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা মোহাম্মদ আলী সরকার, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান, এ্যাড. আদিবা আঞ্জুম মিতা এমপিসহ রাজশাহী জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আগামীকাল রোববার অনুষ্ঠিতব্য এ সম্মেলনের উদ্বোধন করবেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রধান বক্তা থাকবেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।

সম্মেলনের সভাপতিত্ব করবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এবং সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এছাড়া সম্মেলনে কেন্দ্রীয় অন্যান্য নেতারাও অংশ নেবেন।

এদিকে সম্মেলনকে ঘিরে পুরো শহর ছেয়ে গেছে ব্যানার ফেস্টুনে। নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে টানা হয়েছে বিশালাকার গেট। যেখানে আওয়ামী নেতাদের শুভেচ্ছা জানানো হয়েছে। সম্মেলন স্থানের মঞ্চ এবং মাইক টানার প্রস্তুতি ইতোমধ্যে সমাপ্ত হয়ে গেছে। অপেক্ষা শুধু রাত পোহানোর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button