নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলার দ্বি-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে অনিমা চৌধুরী অডিটোরিয়াম হল রুমে এই দ্বি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য আধ্যাপক আব্দুল কুদ্দুস।

অনুষ্ঠানে নাটোর জেলা পূজা উদযাপন কমিটি সভাপতি ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলির সভাপতিত্বে পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রধান বক্তা শ্রী অনিল চন্দ্র সরকার, স্বাগত বক্তব্য রাখেন নাটোর জেলা পূজা উদযাপন পরিষদ কমিটির সহ সভাপতি প্রসাদ তালুকদার, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ টাস্টি তপন কুমার সেন, সাবেক সচিব অজিত কুমার পাল, নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মিত্তুর্জা আলী বাবলু।

বাংলাদোশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিমল কুমার দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কমিটির যুগ্ম সম্পাদক শ্রী অঙ্কুরজিত সাহা নব, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটির শ্রী রমেন্দ্র নাথ মন্ডল, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য শ্রী চিত্তরঞ্জন সাহা, সঞ্চালনা করেন শ্রী খগেন্দ্রনাথ রায় প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সদস্য বৃন্দ। পরে দ্বিতীয় অধিবেশনে কমিটির সভাপতি উমা চৌধুরী জলি ও সাধারণ সম্পাদক প্রসাদ তালুকদার বাচ্চা সহ কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button