রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অভিনব কায়দায় ফেন্সিডিল পাচার ১চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে অভিনব কায়দায় ফেন্সিডিল পাচারকালে ১ চোরাকারবারীকে ৬০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে আরএমপির বেলপুকুর থানা পুলিশ। এ সময় আসামীর ফেন্সিডিল বহনে ব্যবহৃত ১৫০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত  হলো রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার বড় ধাদাস গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ আকরাম হোসেন (৩৯)। ঘটনা সূত্রে জানা যায়, বেলপুকুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মনিরুজ্জামানের নেতেৃত্বে এসআই মোঃ শাহীনুর ইসলাম  ও তাঁর  টিম গতকাল ৩১ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  একজন চোরাকারবারী মোটরসাইকেলে অভিনব কায়দায় ভারতীয় ফেন্সিডিল নিয়ে জয়পুর উত্তরপাড়া হয়ে ডিসির মোড়ের দিকে আসছে।

এরপর বেলপুকুর থানা পুলিশের ঐ টিম  বেলপুকুর থানার জয়পুর উত্তরপাড়ায় অবস্থান নেয়। কিছুক্ষন পর সন্দেহজনক মোটরসাইকেলটি আসতে দেখলে দাড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে মোটরসাইকেল না থামিয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ আকরাম হোসেনকে আটক করে। এসময় তার মোটরসাইকেল তল্লাশী করে ট্যাংকির ভিতর হতে ৬০ বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল উদ্ধার হয়।

এ সময় আসামীর ফেন্সিডিল বহনে ব্যবহৃত ১৫০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।আটককৃত আসামী মোঃ আকরাম হোসেনের বিরুদ্ধে আরো একটি চোরাচালানের মামলা বিচারাধীন রয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button