রাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মোহনপুরে দুর্ধষ মাদক ব্যাবসায়ী সোহেল সহ আটক তিন

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুরে দুর্ধষ মাদক ব্যাবসায়ী সোহেলসহ আরও দুই জনকে আটক করেছে মোহনপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ৩ জুন ২০২০ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাক আহমেদ এর নির্দেশে এসআই মোঃ ফজলুল করিম, এসআই শাহীন মাহমুদ, এএসআই শ্রী সুমন চন্দ্র মন্ডল, এএসআই সামছুর রহমানসহ সঙ্গীয় ফোর্স কেশরহাট পৌর বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে মোস্তফার চায়ের দোকানের সামনে ইয়াবা বিক্রির কথা জানতে পারে এবং পুলিশ ঘটনাস্থলে যাওয়ার খবর পেয়ে আসামিগন পালানোর চেষ্টা করেন। তাদের পালানোর আগেই হাতে নাতে লাল রঙ্গের ইয়াবাসহ ধরে ফেলে। আটককালে  ঘটনাস্থল থেকে ৬০-৭০ পিছ ইয়াবা ট্যাবলেট যাহার মুল্য অনুমানিক  ১৫ থেকে ১৮ হাজার টাকা ও ব্যাবসার কাজে ব্যাবহৃত একটি লাল রঙ্গের পুরাতন টিভিএস মটর সাইকেল যাহার মুল্য অনুমানিক ৮০ হাজার টাকা উদ্ধার করে।

এই মাদক ব্যাবসায়ীদের খবর নিয়ে জানা যায়, আটককৃত  মাদকের ১ নং আসামী সোহল রানা (৩৪) মোহনপুর থানার তিলাহারি গ্রামের ইব্রাহীম আলীর বড় ছেলে। সোহেল রানা কেশরহাট বাজারে দীর্ঘদিন ধরে সবজির ব্যাবসা করতো কিন্তু সবজি ব্যাবসার আড়ালে চালিয়ে যেত মাদকের রমরমা ব্যাবসা । মাদক ব্যাবসার কারনে কতিপয় পুলিশ কর্মকর্তার সাথে  গোড়ে উঠে সক্ষতা। এই কারনে সোহেল বেপরোয়া ভাবে চলাফেরাসহ নানা অপকর্ম করতে কুণ্ঠাবোধ করতনা। আটককৃত ২ নং আসামী মোঃ মিজানুর রহমান (৩১) ময়লিদহ গ্রামের আব্দুর রহমানের ২য় ছেলে। মিজান প্রভাবশালী ও সম্পদশালী পরিবারের সন্তান হওয়ায় অনেকটাই বেপরোয়া আচরন করে থাকে সকলের সাথে । মিজানের বাবা আব্দুর রহমানের কেশরহাট পৌরবাজারে তেলের পাম্প, “রহমান মটর ” নামক মটর সাইকেলের শোরুম, ট্রাকসহ বিভিন্ন ব্যাবসা ও অঢেল সম্পদ রয়েছে বলে জানা যায়। অপর দিকে আটকের ৩ নং আসামী আব্দুর রহমান( ২৫) কেশরহাট পশ্চিমপাড়ার সাত্তার হাজির ছেলে। থানা সুত্রে জানা যায় আটককৃত সকলেই মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছে।

এবিষয়ে জানতে চাইলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাক আহমেদ জানান,গত ৩ জুন ২০২০ বিকাল অনুমান ৪.০০ঘটিকা কেশরহাট এলাকা থেকে তিন জনকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে এবং কোর্টে চালান করা হয়েছে।

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button