রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর চন্দ্রিমা থানার হজোর মোড়ে আর ডি এর অভিযান

মতিউর রহমান চন্দ্রিমা থানা প্রতিনিধিঃ

চন্দ্রিমা থানার হজোর মোড়ে আজ বৃহসপ্রতিবার দুপুরে উচ্ছেদ অভিযান চালিয়েছে আর ডি এ কতৃ পক্ষ। এ সময় এই উচ্ছেদ অভিযানে আর ডি এর কর্মকর্তার পাশাপাশি উপস্থিত ছিলেন তালাইমারি পুলিশ ফাঁড়ির দক্ষ ইনচার্জ পুলিশের উপ- পরিদর্শক মাসুদ রানা।

স্থানিয়রা জানান এই অভিযানে সরকারি জায়গায় নিয়ম বহিভুত ভাবে মার্কেট তৈরি করেছিলেন হজোর মোড়ের বাসিন্দা মোমিন। দোকানের ভাড়াটিয়া গার্মেন্টস ব্যবসায়ি সফিকুল ইসলাম আকাশ সংবাদ চলমান কে বলেন এই উচ্ছেদের বিষয়ে এই দোকানের দাবিদার মোমিন আমাকে কিছুই জানাননি।

তিনি দাবি করেন আমার দোকানে প্রায় ৫ লক্ষ টাকার মালামালের ক্ষতি হয়েছে। যার জন্য মোমিন দায়ি। এই উচ্চছেদ কালে একটি ঘর ভেঙ্গে দেওয়া হয় যেই ঘরটি বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের নামে চলছিল। ভেঙ্গে দেওয়া দোকানের ভাড়াটিয়ারা বলেন আমাদের নিকট থেকে মোমিন ৩ থেকে ৪ লাখ টাকা জামানত নিয়েছিল এই সকল ঘর বাবাদ।

জানতে চাইলে মার্কেটের মালিক দাবি করা মোমিন বলেন আর ডি এ আমাকে পাশের ঘর ভাঙ্গার জন্য নোটিশ দিয়েছিল এটি নয়। কিন্তু কেন এমন ঘটনা ঘটলো সেটি আমিও বুঝে উঠতে পারছিনা। তালাইমারি ফাঁড়ির ইনচার্জ এস আই মাসুদ রানা বলেন এই অভিযানে ভদ্রা পার্কের পাশে গড়ে উঠা অবৈধ দোকান ঘর ও উচ্ছেদ হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button