সংবাদ সারাদেশ

৯৯৯ এ কল দিয়ে গণধর্ষণের হাত থেকে রক্ষা পেল ৪ নৃত্য শিল্পী

সংবাদ চলমান ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯৯৯-এ কল করে গণধর্ষণের হাত থেকে চার তরুণী রেহাই পেল। শনিবার রাতে উপজেলার রূপগঞ্জ সদর ইউপির পিতলগঞ্জ এলাকায় একটি ইঞ্জিনচালিত ট্রলার থেকে পুলিশ তাদের উদ্ধার করে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে ৩০/৩৫ জন যুবক  ইঞ্জিনচালিত ট্রলারে নদীতে পিকনিকের আয়োজন করে। পিকনিকে আনন্দ উল্লাসের জন্য রাজধানী থেকে ৪ জন নৃত্য শিল্পীকে সন্ধ্যার আগে নামিয়ে দেয়ার কথা বলে ১১ হাজার টাকার বিনিময়ে নিয়ে যায় তারা।

এদিকে সন্ধ্যা গড়িয়ে রাত নেমে আসলেও পিকনিকের আয়োজক রূপগঞ্জ গ্রামের হৃদয়, বিপ্লব, নিলয়, শাওন, রাসেল, সাগরসহ অন্যরা তাদের তীরে না নামিয়ে বিভিন্ন রকম অশালীন আচরণ শুরু করে। একপর্যায়ে ৪ তরুণীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় তারা। এ সময় ৪ জন নৃত্য শিল্পীর মধ্যে প্রিয়া নামে একজন ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য সহায়তা চায়। পরে রাত ১১টায় রূপগঞ্জ থানা পুলিশ ও নৌ পুলিশ অভিযান চালিয়ে শীতলক্ষ্যা নদীর পিতলগঞ্জ কাচারী ঘাট এলাকা থেকে তাদের উদ্ধার করে।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকনিকে আসা যুবকেরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় নৌ-পুলিশ ইছাপুরা ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button