সংবাদ সারাদেশ

মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিলো রাব্বি

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চালভাজা খাওয়া নিয়ে মায়ের ওপর অভিমান করে রাব্বি নামে এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।গতকাল সোমবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাব্বি আলমডাঙ্গার রুইথনপুর গ্রামের কৃষক মিজানুর রহমানের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, সোমবার বিকেলে রাব্বি বাড়ির সামনের একটি বাগানে খেলছিল। এ সময় বাড়ি ফিরে মায়ের কাছে চালভাজা খেতে চায়। কিন্তু ঘরে কাজ থাকায় চাল ভাজতে অস্বীকৃতি জানান তার মা। রাব্বি জিদ করলে মা বকাঝকা করেন। এতে মায়ের ওপর অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যায় রাব্বি।

নিহত রাব্বির বাবা মিজানুর রহমান জানান, সন্ধ্যায় বাড়ি ফিরতে না দেখে তাকে অনেক খোঁজাখুঁজি করি। পরে বাগানের একটি গাছে তাকে গলায় গামছা পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের ডা. জান্নাতুল ফেরদৌস রাব্বিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার সময় রাত ১১টার দিকে সে মারা যায়।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুর মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button