সংবাদ সারাদেশ

হাতির পিঠে চড়ে এসেও হলো না বিয়ে, ফিরে গেলেন বর

সংবাদ চলমান ডেস্কঃ

কুষ্টিয়ায় বড়ো আশা নিয়ে হাতির পিঠে চড়ে বিয়ে করতে আসছিলেন বর।কনের বাড়িতেও চলছিল বিয়ের সব প্রস্তুতি । কিন্তু হাতির পিঠে চড়ে বর আশার খবর পেয়ে ভিড় জমিয়েছিল উৎসুক জনতা। বাল্যবিয়ের খবর পেয়ে হঠাৎ কনের বাড়িতে হাজির হয় পুলিশ। খবর পেয়ে বরপক্ষ দ্রুত হাতি ফিরিয়ে দিয়ে সবকিছু গুটিয়ে নেয়।

গতকাল বুধবার বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউপির গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে কনের পরিবারের অভিযোগ, স্থানীয় চেয়ারম্যানের পরিবার ও তার সমর্থকদের বিয়েতে দাওয়াত না দেয়ায় পুলিশ দিয়ে বিয়ে অনুষ্ঠান ভেঙে দেয়া হয়েছে।

জানা গেছে, গোবিন্দপুর গ্রামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে একই ইউপির জোতমোড়া গ্রামের এক চাকরিজীবী ছেলের পারিবারিকভাবে আগেই কাবিন করানো হয়। কনেকে শ্বশুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য ব্যাপক আয়োজন করা হয়। অর্ধশতাধিক বর যাত্রী নিয়ে হাতির পিঠে চড়ে বর আসবে বলেও ঠিক ছিল। কিন্তু কনে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পুলিশের হানায় বিয়ে অনুষ্ঠান ভেঙে বিয়ে বাড়ির আয়োজন বন্ধ করে দেয়া হয়।

আরো জানা গেছে, কনেপক্ষের সঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান পরিবারের পূর্বশত্রুতা রয়েছে সে কারণে বিয়ে বন্ধের এমন ঘটনা ঘটতে পারে।

কনের এক চাচা বলেন, বিয়ের কাবিন আগে থেকেই হয়েছিল। আজ আনুষ্ঠানিকভাবে বিয়ে উঠানোর দিন ছিল। বর আসার কথা ছিল হাতিতে চড়ে। কিন্তু স্থানীয় চেয়ারম্যান পরিবারের সঙ্গে পূর্বশত্রুতা থাকায় খবর পেয়ে পুলিশ পাঠিয়ে অনুষ্ঠান ভেঙে দিয়েছে।

যদুবয়রা ইউপি চেয়ারম্যান শরিফুল আলম বলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার ফোনের মাধ্যমে জানতে পারলাম আমার এলাকায় বাল্যবিয়ের অনুষ্ঠান হচ্ছে। তাদের সঙ্গে কোনো শত্রুতা নেই। দাওয়াত দিক আর না দিক, এমন বাল্যবিয়ের অনুষ্ঠানে কোনোদিনও যাই না।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে না পেয়ে বিয়ে বন্ধ করে দিয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button