সংবাদ সারাদেশসারাদেশ

পিরোজপুরে ইট ভাঙা মেশিন উল্টে নিহত যুবক

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ইট ভাঙা মেশিন উল্টে রমজান মৃধা নামের এক যুবক নিহত হয়েছে এবং গুরুতর আহত হয় ইট ভাঙা মেশিন চালক আজিজুল নামের আরেক যুবক। নিহত রমজান মৃধা নাজিরপুর উপজেলার শেখ মাটিয়া গ্রামের নুর ইসলামের পুত্র। আজ সকালে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী পিরোজপুর সড়কের বকুলতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতের মামা শফিকুল শেখ জানায়, সকালে ইট ভাঙা মেশিনটি পিরোজপুরের সদর উপজেলার কলাখালী থেকে নাজিরপুরের শ্রীরামকাঠীর দিকে যাচ্ছিলো। সে সময় মেশিনটি স্থানীয় বকুলতলা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ওই গাড়িতে থাকা রমজান মৃধা এবং চালক আজিজুল শেখ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রমজানকে মৃত ঘোষণা করে। 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জিনাত তাসমিন জানায়, রমজানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো এবং আহত আজিজুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাজিরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানায়, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button