সংবাদ সারাদেশসারাদেশ

স্ত্রী-শ্বশুরকে কুপিয়ে হত্যার দায়ে জামাই গ্রেফতার  

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্ত্রী রাশেদা আক্তার ও শ্বশুর বাদশা মিয়াকে নির্মম ভাবে কুপিয়ে হত্যার ঘটনায় জামাই জাকির হোসেন সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।  

আজ বৃহস্পতিবার ভোরে কমলনগর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নিহত বাদশা মিয়ার ছেলে বাদী হয়ে সুমনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা করেন। নিহত বাদশা মিয়া চরকলা কোপা গ্রামের মৃত তোবারক আলীর ছেলে। 

গ্রেফতারকৃত সুমন, লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের (৪ নম্বর ওয়ার্ড) পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

এ ঘটনায় পুলিশ জানান, ৪বছর আগে সুমনের সঙ্গে বিয়ে হয় রাশেদার। এরপর থেকে রাশেদাকে মারধর করতেন সুমন। বিষয়টি জানতে পেরে কৌশলে রাশেদাকে বাড়ি নিয়ে যান তার বাবা-মা। তাদের সংসারে ৩ বছর বয়সী ছেলে রয়েছে। দীর্ঘদিন সুমনের সঙ্গে যোগাযোগ ছিল না রাশেদার। এরই মধ্যে দুই মাস আগে রাশেদাকে আবারো বিয়ে দেয় তার পরিবার।

এদিকে গতকাল বুধবার সন্ধ্যায় সুমন তার স্ত্রীকে নিতে এসে জানতে পারেন তার স্ত্রীর দ্বিতীয় বিয়ের কথা। এতে ক্ষুব্ধ হয়ে ওঠে সুমন। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী রাশেদা, শ্বশুর বাদশা ও শাশুড়ি আঙ্কুরিকে কুপিয়ে পালিয়ে যায় সুমন। এতে ঘটনাস্থলেই মারা যান রাশেদা ও তার বাবা বাদশা। গুরুতর অবস্থায় আঙ্কুরিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রামগতি থানার ওসি মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার জানান, স্ত্রী এবং শ্বশুরকে নির্মম ভাবে কুপিয়ে হত্যার অভিযোগে আজ ভোরে সুমনকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button