সংবাদ সারাদেশসারাদেশ

স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে দোকান বন্ধ করে বিষপানে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

নিহত ব্যবসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর উপজেলার মোহাম্মপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। তিনি স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী এবং তিন সন্তানের জনক।মঙ্গলবার দুপুর ৩টার দিকে পুলিশ চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এর আগে, দুপুরে কোনো এক সময়ে নিজের দোকান বন্ধ করে দোকানের ভেতর বক মারার বিষ খেয়ে তিনি আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা গেছে, নিহত বেলালের স্ত্রীর সঙ্গে তার আরেক ভাইয়ের স্ত্রীর ঝগড়া হয়। ভোর রাতে বেলাল সেহরি খাওয়ার জন্য উঠলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়।

পরে সকালে ঘুম থেকে উঠে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ খান। পরে মুমূর্ষু অবস্থায় তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে- মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্দেহ হয়। তার ভাই দ্রুত দোকানে গিয়ে দেখতে পান তিনি বিষ খেয়ে ছটফট করছেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button