সংবাদ সারাদেশ

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে আত্মহত্যা করল ৪ সন্তানের বাবা

সংবাদ চলমান ডেস্কঃ

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গ্রামের সাচ্চু মিয়া।সাচ্চু মিয়ার চারটা সন্তান রয়েছে।

গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়। সাচ্চু মিয়া আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

সাচ্চুর মামা ওমর খান বলেন, স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে সোমবার বিকেলে কীটনাশক পান করেন সাচ্চু মিয়া। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

স্থানীয়রা জানায়, সাচ্চু মিয়ার স্ত্রী দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। বিষয়টি জানার পর সাচ্চু মিয়া স্ত্রীকে ওই যুবকের সঙ্গে যোগাযোগ রাখতে নিষেধ করেন। এ নিয়ে স্বামীর-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। সম্প্রতি স্ত্রী তাকে তালাক দিয়ে বাপের বাড়ি চলে যান। পরকীয়ার জেরে স্ত্রীর চলে যাওয়া সইতে না পেরে কীটনাশক পানে আত্মহত্যা করেন।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, সম্প্রতি সাচ্চু মিয়াকে ছেড়ে চলে যান তার স্ত্রী। অভিমানে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button