সংবাদ সারাদেশসারাদেশ

সুবর্ণচরে প্রতিবন্ধীকে ধর্ষণ,গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। গত কাল ১৮ মে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার কৃত সোহাগ রামগতি পৌরসভার আলেকজান্ডার পৌরসভার ৫ নং ওয়ার্ডের মো. মজনুর ছেলে। স্থানীও সূত্রে জানা গেছে , সোহাগ রামগতি ও সুবর্ণচরের বিভিন্ন স্থানে অটোরিকশাযোগে ওষুধ পৌছে দেয়ার কাজ করেন। সোমবার বিকেলে অটোরিকশা নিয়ে নতুন বাজার যাওয়ার পথে চর পানা উল্যাহ এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা এক প্রতিবন্ধী শিশুকে দেখতে পান। এ সময় সোহাগ অটোরিকশাটি দাঁড় করিয়ে শিশুটিকে কৌশলে পার্শ্ববর্তী একটি ব্রিজের নিচে নিয়ে ধর্ষণ করেন।

এ সময় শিশুটি চিৎকার করলে একজন পথচারী বিষয়টি দেখে ফেললে, যার ফলে সোহাগ অটোরিকশা রেখে ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যান। চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, ঘটনার দিন রাতে ওই শিশুর বড় ভাই বাদী হয়ে অভিযুক্ত সোহাগকে আসামি করে একটি মামলা দাঁয়ের করেন। মঙ্গলবার রাতে আলেকজান্ডার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। একই দিনে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button