ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওএ ভ্রাম্যমান আদালত ৩ যুবককে ১ মাসের করে বিনাশ্রম কারাদন্ড

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

পবিত্র রমজান মাসে মাদক সেবন করে মাতলামী করার দায়ে ভ্রাম্যমান আদালত ৩ যুবককে ১ মাসের করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে । বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন উপরােক্ত দন্ডে দন্ডিত করেন ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জানান , গত কাল বৃহস্পতবার লকডাউন চলাকালে রমজান মাসের দুপুরে মােঃ জহিরুল হক ( ২৫ ) মােঃ কামাল ও মােঃ ছাদেকুল ইসলাম ( ৩২ ) নামে ৩ যুবক পৌরসভার সুইপার কলােনির পাকা রাস্তার উপর মাদক সেবন করে মাতলামী করছিল ।

খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ – আল – মামুন সেখানে মাদক বিরােধী অভিযান পরিচালনা করে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের দোষ স্বীকার করায় তাদের প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ।

দন্ডিত আসামীরা হল – শহরের গােয়ালপাড়া নিবাসী জয়নাল আবেদীনের ছেলে মােঃ জহিরুল হক ( ২৫ ) , সদর উপজেলার আখানগর ইউনিয়নের বাসিন্দারমজান আলরি ছেলে মােঃ কামাল হােসেন এবং শহরের গােবিন্দনগর এলাকার আবু তাহেরের ছেলে মােঃ ছাদেকুল ইসলাম ( ৩২ ) । তাদেরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানাে হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button