নাটোরসংবাদ সারাদেশ

বড়াইগ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে পাকা ঘর তৈরি

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে পাকা ঘর নির্মাণ করা হয়েছে। রবিবার উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর জোলার পাড় এলাকায় এঘটনা ঘটে।

১৪৪ ধারা ভঙ্গ কারী ব্যাক্তি হলেন সংগ্রামপুর গ্রামের মৃত মুনছের আলীর পুত্র মান্নান মিয়া(৫৫) ও কুশমাইল গ্রামের আরশেদ আলীর পুত্র তায়জুল ইসলামের। মামলা সুত্রে জানা যায়, উপজেলার সংগ্রামপুর গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র নয়ন ইসলাম (২৮) বাদী। হয়ে নাটোরের অতিরিক্ত জেলা হাকিম আদালতে গত ২৪শে ফ্রেবুয়ারী সংগ্রামপুর গ্রামের মৃত মুনছের আলীর পুত্র মান্নান মিয়া(৫৫) ও কুশমাইল গ্রামের আরশেদ আলীর পুত্র তায়জুল ইসলামের বিরুদ্ধে এসএ ১৪১ নং খতিয়ানের ৩৮০ নং দাগে সাড়ে ৪৯ শতাংশ জমিতে ১৪৪ ধারার জন্য মামলা করেন।মামলা নং ৯১পি/২১।

২শা মার্চ বড়াইগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক সাবদুল ইসলাম বিরদমান জমিতে ১৪৪ ধারা জারি করেন। নয়ন ইসলাম বলেন ১৪৪ ধারা জারির পর থেকেই সকল প্রকার কাজ বন্ধ ছিল। হঠাৎ করেই রবিবার সকাল থেকে বিরত মান জমিতে মান্নান মিয়া ও তায়জুল ইসলাম পাকা ঘর নির্মাণ শুরু করেন। তিনি আরো বলেন, আব্দুল মান্নান ও তায়জুল ইসলাম ঘর নির্মাণ শুরু করলে আমি বাধা দিলে আমাকে মারধর করে। আমি থানা পুলিশকে জানালে উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন যে আমি সারা বছর ঐ জমিতে ১৪৪ ধারা রাখতে পারব না। তোমরা ঠেকাও।

আপনাদের বললাম স্থানীয় ভাবে মিমাংসা করে নিয়েন। আমি কিছু করিতে পারব না। মান্নান মিয়া বলেন, আমার জায়গাতে আমি ঘর করব। ১৪৪ ধারা ভঙ্গ করে ঘর নির্মাণ করছি। জেল খাটা লাগলে আমি জেল খাটতে রাজি আছি। বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button