সংবাদ সারাদেশসারাদেশ

সাবেক ইউপি সদস্যসহ দুই জনকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান  আ. রব হাওলাদার সহ ২জনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গত কাল (২৪-শে এপ্রিল) সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগইরহাটা এলাকায় এই ঘটনা ঘটেছে। স্থানীয় খাদেম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা নিয়ে একাধিক মামলাও চলমান আছে বলে জানান এলাকার লোকজন।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, জগইরহাট এলাকা থেকে ২জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কাল মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত করা হবে। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাসপাতাল এবং পুলিশ সূত্র জানান, জগইরহাট এলাকার খাদেম হোসেনের সাথে দীর্ঘদিনের বিরোধ চলছিল সাবেক ইউপি সদস্য আ. রব হাওলাদারের সাথে। তাদের মধ্যে হামলা, জখম এবং পাল্টা হামলার ঘটনায় আদালতে একাধিক মামলাও রয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খাদেম হোসেন ও রব হাওলাদারের মধ্যে ঝামেলা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে খাদেম হোসেনের লোকজন দলবদ্ধভাবে কুপিয়ে এবং পিটিয়ে আ. রব হাওলাদার ও তার সাথে থাকা ভাইয়ের ছেলে বেলায়েত হোসেনকে নিস্তেজ করে ফেলে এবং। ঘটনাস্থলেই তারা ২জনেই মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে রাজাপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিক হালদার তাদের মৃত ঘোষণা করে।

চিকিৎসক মানিক হালদার বলেন, ২জনকে নিথর অবস্থায় নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়েছে। উভয়ের দেহের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button