সংবাদ সারাদেশ

সরিষাবাড়ীতে নানার কারনে ভাঙলো নাতনীর সংসার

বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজঃ

জামালপুর জেলার সরিষাবাড়ীতে নানীর বাড়িতে বেড়াতে এসে নানার লালসার শিকার হল নাতনী। নানার লালসায় নাতনী অন্ত:সত্বা হয়ে পড়ে। এ ঘটনা ধামাচাপা দিতে ৪ লাখ টাকায় রফাদফা করায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও নানা সমালোচনার ঝড় বইছে।

ঘটনাটি সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড় গ্রামে ঘটেছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের রহিম উদ্দিন এর মেয়ে ইতি খাতুন এর নানার বাড়ী সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড় গ্রামের মেছের আলীর বাড়ীতে আসা-যাওয়ায় নানা মেছের আলীর লালসার শিকার হন নাতিন ইতি আক্তার।

সম্প্রতি ২০২২ সালের মার্চ মাসে সরিষাবাড়ী পৌর সভার বলারদিযার মধ‌্যে পাড়া গ্রামের আবুল কালাম এর ছেলে রড় মিস্ত্রী সাগর মিযার সাথে বিয়ে হয়। বিয়ের দিন বাসর রাতে তার স্বামীকে জানায় তার পেটে টিউমার হওযায় তার পেট বড় এবং ব‌্যাথা করছে। এ বিষয়টি সাগর মিয়ার মা রওশন আরাকে জানান। পরে ২০২২ সালের ১৮ জুন তারিখে সরিষাবাড়ী সরকার পাশা ওয়েল ট্রাষ্ট্রে পরীক্ষা-নিরিক্ষা করার জন‌্য সেখানে নিয়ে গেলে মেয়েটির গর্ভে বাচ্চা রয়েছে বলে ধরা পড়ে এবং চিকিৎসক ইতির সাথে থাকা মহিলাদের জানিয়ে দেন।পরে ইতিকে বাড়ীতে এনে তার শাশুড়ী রওশন  জিজ্ঞাসা করলে সে তার নানা মেছের আলী এ ঘটনা ঘটিয়েছে বলে শাশুড়ীকে জানায়।

এ বিষয়টি পর দিনই ১৯ জুন তারিখে ইতিকে তার পিতৃালয়ে রেখে আসেন শাশুড়ী রওশন আরা।এ নিয়ে ইতির নানা মেছের ও তার জামাতা রহিম উদ্দিনের সাথে সমঝোতা বৈঠকে ইতির নানা মেছের আলী তার নাতিন এর জন‌্য ৪ লক্ষ টাকা রফাদফায় ইতির পিতা রহিম উদ্দিন ৪ লক্ষ টাকা বুঝিয়ে নেন। এবং একটি আপোষ নামা  করেন বলে মেছের আলীর কলেজ পডুয়া ছেলে তামীম সাংবাদিকদের কাছে সত‌্যতা স্বীকার করেন।

এ ব‌্যাপারে ইতির পিতা রহিম উদ্দিন,মাতা এবং জেঠা আয়েত আলী ঘটনার সত‌্যতা স্বীকার করে বলেন,ইতির গর্ভের সন্তান নষ্ট করা হয়েছে।সে চিকিৎসাধীন রয়েছে। আমরা ইতির শশুর বাড়ীর লোকজনদের সাথে সমঝোতার কথা চলছে। আমরা মিমাংসা করে ফেলবো সাংবাদিকদের সহযোগীতা চাই।

জানতে চাইলে ৩নং ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান আঃ রাজ্জাক স্বপন  বলেন , এবিষয়ে আমি কিছুই জানিনা।অপর দিকে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আব্দুল মজিদ জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব‌্যাবস্থা গ্রহন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button