সংবাদ সারাদেশসারাদেশ

লালমনিরহাটে সেই রহস্য জনক হত্যার মূল হোতা গ্রেফতার

লালমনিরহাটের হাতীবান্ধায় ভ্যানচালক মানিকুল ইসলাম হত্যা কাণ্ডের মূল হোতা সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ঐ উপজেলার সিঙ্গিমারী ইউপির পাইকারটারী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গত শুক্রবার দুপুরে উপজেলার রমনীগঞ্চ থেকে মানিকুলের মাথা বিহীন দেহ উদ্ধার করে পুলিশ। এর একদিন পর শনিবার দালালপাড়া এলাকা থেকে মাথা, মোবাইল ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেন পুলিশ।

মানিকুল ইসলাম ঐ উপজেলার সিঙ্গিমারী পাইকারটারী এলাকার আব্দুর ছাত্তারের ছেলে। গ্রেফতার সিরাজুল ইসলাম একই এলাকার কান্দু মিয়ার ছেলে। প্রতিবেশী এক জনের ভ্যান চুরির অভিযোগ উঠায় কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন মানিকুল ইসলাম।

সোমবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। সোমবার সন্ধ্যায় তিনি ঐ উপজেলার রমনীগঞ্জ ও দালালপাড়া এলাকায় হত্যা কাণ্ডের স্থান দুইটি পরিদর্শন করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, মানিকুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

জানা যায়, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের ছেলে বাবুলের একটি ভ্যান চুরি হয়। ঐ চুরি ঘটনায় মানিকুল ইসলামকে সন্দেহ করে বাবুলের পরিবারের লোকজন। এ ঘটনার পর থেকে মানিকুল নিখোঁজ হয়। শুক্রবার বিকেলে ভুট্টা ক্ষেতে তার লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এদিকে গত শনিবার সকালে দালালপাড়া এলাকায় একটি বাঁশঝাড়ে ছুরি, মোবাইল ও গর্ত দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে গর্ত থেকে মাথা উদ্ধার করেন।

এ ব্যাপারে লালমনিরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। এরই মধ্যে এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button