সংবাদ সারাদেশ

সরিষাবাড়ীতে ছাত্রকে বলাৎকারের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজঃ

জামালপুর জেলা সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজী বাড়ি নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রকে বলাৎকারের চেষ্টায় জয়নাল আবেদীন (৩০)নামে এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

গত মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে গ্রেফতাকৃত শিক্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।

জয়নাল আবেদীন ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও জামালপুর সদর উপজেলার চরশি খলিফা পাডা গ্রামের মৃত- অমেজ আলী’র ছেলে।

পুলিশ ও মাদ্রাসা সুত্রে জানা যায়, উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় সোমবার দিবাগত রাতে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা করে শিক্ষক জয়নাল আবেদীন। বিষয়টি এলাকায় জানাজানি হলে শিক্ষক জয়নাল আবেদীনকে আটক রেখে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানায় এলাকাবাসী। পরে সরিষাবাড়ী থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত জয়নাল আবেদীনকে গ্রেফতার করে থানা নেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর দাদা মুনছের আলী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

এ ব্যাপারে আরও জানতে চায়লে, সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ বলেন, ৩য় শ্রেনীর শিক্ষার্থী বলাৎকারের চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন নামে এক মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর দাদা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button