সংবাদ সারাদেশসারাদেশ

শিবচরে নসিমন উল্টে নির্মাণ শ্রমিক নিহত ২

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে নসিমন উল্টে দুই নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত পক্ষে আরও ১০ জন। এর মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। গতকাল ১২ ডিসেম্বর রোববার সন্ধ্যায় উপজেলার হাজী শরিয়তউল্লাহ সেতু সংলগ্ন আন্ডারপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোঃ ইলিয়াস আকন (৫২) এবং লোকমান মাতুব্বর (৩৫)। গুরুতর আহত ৩ জন হলেন- মোঃ রফিক (৩০), সোহেল (৩০) এবং কালু (৪০)।

শিবচর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে দত্তপাড়া এলাকায় ছাদ ঢালাইয়ের কাজ শেষে করে নসিমন চড়ে বাড়ি ফিরছিলেন ১৭ জন নির্মাণ শ্রমিক। হাজী শরিয়তউল্লাহ সেতুর টোলপ্লাজা পার হয়ে আন্ডারপাসের কাছাকাছি এলাকায় একটি মাইক্রোবাসকে সাইড দেয় নসিমন। তখন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে যায় নসিমনটি। এতে অন্তত ১২ জন শ্রমিক আহত হন। পরে গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

শিবচর হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর (টি আই) জাকির হোসেন বলেন, আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এর মধ্যে ২ জন ঘটনাস্থলে মারা গেছেন। বাকী আহতদের ২ জনকে ঢাকায় পাঠানো হয়েছে চিকিৎসার জন্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button