সংবাদ সারাদেশসারাদেশ

লক্ষ্মীপুরে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে নিহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে রফিকুল ইসলাম রফিক নামে ১ জন কৃষকের মৃত্যু হয়েছে।শুক্রবার উপজেলার বামনী ইউনিয়নের উত্তর সাগরদী গ্রামের আলাবক্স পোস্টমাস্টার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। রফিক একই এলাকার ইয়াছিন হাজী বাড়ির মৃত শরফত আলীর ছেলে। 

স্থানীয়রা বলেন, ঘটনার সময় বাড়ি থেকে বের হয়ে রফিক রাস্তা দিয়ে হাঁটছিলেন। এ সময় তিনি সড়কের ওপর পড়ে থাকা পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে পড়েন। এতে বিদ্যুতায়িত হয়ে অজ্ঞান হয়ে যান তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন  চিকিৎসক। বিষয়টি পল্লী বিদ্যুৎ অফিসে জানালেও ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ। বিদ্যুৎ বিভাগের অবহেলার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেন স্থানীয়রা।

পল্লী বিদ্যুৎ সমিতির রায়পুর কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ আরিফুল ইসলাম বলেন, ছেঁড়া তারের বিষয়টি আগ থেকে কেউ আমাদের জানায়নি। দুর্ঘটনার পর আমরা বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button