দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

দুর্গাপুরের নারী কাউন্সিলরের করা মামলায় প্রতারক হাবিব গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধিঃ

কয়েক ডজন  নারী কেলেঙ্কারীর ঘটনা থাকলেও বিভিন্ন অযুহাতে বেঁচে যেতেন দুর্গাপুরের ধরমপুর গ্রামের আমির আলীর ছেলে হাবিব। অভিযোগ রয়েছে জীবন বিমা কর্পোরেশনের অফিসার পরিচয় দিয়ে নারীদের প্রেমের ফাঁদে ফেলতেন এই হাবিব। দুই একবার ফেঁসে গিয়ে বিয়ে ও করেছেন একাধিক।স্থানিয়রা জানায়  হাবিবের প্রথম স্ত্রীর সন্তান রেখে হাবিব ২য় বিয়ে করেন কাটাখালী থানা এলাকায়।

কাটাখালীর সেই স্ত্রী ফরিদা ইয়াসমিন নিজের দক্ষতায় দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। তিনি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে অনেক চেষ্টা করেও লম্পট হাবিবকে  সুপথে আনতে ব্যার্থ হন কাউন্সিলর ফরিদা ইয়াসমিন। হাবিবের নারী ঘটিত ঘটনা নিয়ে পুর্বে দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা হাবিবকে ডেকে থানায় বেধড়ক মারপিট করে শাসিয়েদেন যেন ভবিষ্যতে কোন নারী ঘটিত ঘটনার জন্ম না হয়।

এমন ঘটনা ঘটলে হাবিবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও শাসিয়েদেন। লাগাম হীন হাবিব কোন ভাবেই কোন কিছুকে তোয়াক্কা করেনাই সে আবারো নেমে পড়েন তার লম্পট পনা কর্মকান্ডে। তার স্ত্রী কাউন্সিলর ফরিদা ইয়াসমিনকে রেখে আবারো বিভিন্ন নারীদের সাথে চলাচল শুরু করেন। হাবিবের এমন নোংরামী কাজের প্রমান সংগ্রহ করে আবারো  প্রতিবাদ করেন কাউন্সিলর ফরিদা ইয়াসমিন এতে হাবিব ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে বেধড়ক মারপিট করেন ।

আহত কাউন্সিলর রাজশাহী মেডিকেলে ভর্তি হয়ে ২৭ ডিসেম্বর ২০০০ সালের ১১(গ) ধারায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হাবিবের নামে দুর্গাপুর থানায় মামলা করেন। ২৮ ডিসেম্বর দুর্গাপুর থানা পুলিশ প্রতারক হাবিবকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। হাবিব আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে অনেকেই স্বস্থির নিঃশ্বাস ফেলে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button