সংবাদ সারাদেশসারাদেশস্লাইডার

রোজা রাখার কথা বলেও ধর্ষণ থেকে রেহাই পেলনা ২য় শ্রেনির ছাত্রি

সংবাদ চলমান ডেস্কঃ

দক্ষিন অঞ্চলের মাদারীপুর জেলার শিবচরে ২য় শ্রেণিতে পড়া এক ছাত্রীকে শিক্ষকের ছোট ভাই ধর্ষণ করেছে বলে জানা গেছে। গত সোমবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার পূর্ব সন্নাসীরচর ইউনিয়নে এ ঘটনা ঘটে। শিশুটি রোজা রেখেছে বলেও তার হাত থেকে ছাড় পায়নি। আকুতি মিনতি করেও ও বাঁচতে পাররো না ধর্ষকের হাত থেকে।

পরে গুরুতর অবস্থায় মেয়েটিকে প্রথমে সন্ধ্যা ৭টার দিকে শিবচর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখান থেকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে মেয়েটি পাশের বাড়ির শিক্ষক আবু সাঈদের কাছে প্রাইভেট পড়তে যায়।ওই সময় শিক্ষক আবু সাঈদ নামাজ পড়তে মসজিদে যান। এ সময় তার ছোট ভাই সাব্বির হোসেন (১৭) একা পেয়ে এই ঘটনা ঘটায়। শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আফরোজ জানান,সন্ধ্যার পর ওই মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

তবে ঘটনার পর পরই স্থানীয়ভাবে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মেয়েটির শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তাকে জরুরীভাবে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মেয়েটিকে সরকারি হাসপাতালে প্রেরণ করেছি। অভিযুক্তকে ধরতে জোর চেষ্টা চলছে। তবে এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button