সংবাদ সারাদেশ

রিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় চালককে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে ব্যাটারিচালিত রিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (২১ মার্চ) রাত পৌনে ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের গালিমগাজী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই ছিনতাইকারী শামীমকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে তাকে গ্রেফতার এবং হত্যায় ব্যবহৃত ছুরি ও রিকশাটি উদ্ধার করে। নিহত মানিক মহিনন্দ ইউনিয়নের কাশোয়ার চর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। ছিনতাইকারী শামীম একই উপজেলার পার্শ্ববর্তী মাইজখাপন ইউনিয়নের মজুমদার পাড়ার আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবেশে ছিনতাইকারী শামীম কিশোরগঞ্জ শহরতলির গাছবাজার এলাকা থেকে মানিকের রিকশাটি ভাড়া করে। রাত পৌনে ১১টার দিকে গালিমগাজী এলাকায় যাওয়ার পর মানিককে ছুরি দেখিয়ে রিকশাটি ছিনিয়ে নিতে চেষ্টা করে সে। এ সময় মানিক বাধা দিলে তার পেট ও পায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে শামীম।

চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ছিনতাইকারীকে আটক করে।রিকশাচালককে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে নেয়ার পর চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন। সোমবার তার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button