রাজশাহীসংবাদ সারাদেশ

ক্রাইম রিপোর্টে বিশেষ সম্মাননা পেলেন সাংবাদিক ইমদাদুল হক

 নিজস্ব প্রতিবেদকঃ

মুজিব শতবর্ষ ও বেগম রোকেয়া শির্ষক গুনীজন স্মমাননা অনুষ্ঠানে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ক্রাইম রির্পোটার হিসেবে দৈনিক বাংলাদেশ কন্ঠের রাজশাহী ব্যুরো প্রধান ও সংবাদ চলমানের পক্ষ থেকে বিশেষ সম্মাননা পেয়েছেন সাংবাদিক ইমদাদুল হক। আজ ১৩ ফেব্রুয়ারি ঢাকা ইকোনোমিক রিপোর্টাস ফোরামের হল রুমে এই সম্মাননা প্রদান করেন নথ সাউথ ইউনিভার্সিটির ভিসি ড. তারাপদ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মেদ ভিসি অবঃ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচ এম এইচ রসিদ বাবু প্রতিষ্ঠাতা উত্তরা আইডিয়াল কলেজ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জননেত্রি শেখ হাসিনা পরিষদের সভাপতি আব্দুল্লা আল মামুন।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বিল্লাল হোসেন খান। মহিলা সংসদ সদস্য সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিভিন্ন শ্রেনির মানুষ। সম্মাননা অনুষ্ঠানে জাতির জনকের জীবনি ও বেগম রোকেয়ার জীবন দশা নিয়ে আলোচনা করেন উপস্থিতিগন। এ সময় সমাজ সেবার উপরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে গুরুত্বপূর্ণ কাজ করে পুরুস্কিত হন একাধিক সমাজ সেবক। অনুষ্ঠানে নারী শিক্ষার অগ্রদূত বেগম রোকেয়ার কন্যা ও উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button