সংবাদ সারাদেশ

রাস্তায় ফেলে গেলো বৃদ্ধা মাকে সারারাত বৃষ্টিতে ভিজলেন মা

সংবাদ চলমান ডেস্কঃ

বৃদ্ধা মাকে বোঝা মনে করে রাস্তায় ফেলে গেছেন তার সন্তান। তিন ছেলে-মেয়ের মা ৭০ বছর বয়সী আমেনা বেগম। দুই মেয়ের বিয়ে দিয়েছেন আগেই। স্বামীর মৃত্যুর পর থাকতেন একমাত্র ছেলে সুজনের কাছে।

সেই মাকে বোঝা মনে হলো সুজনের। তাই গভীর রাতে আমেনা বেগমকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে গেল ছেলে। সারারাত রাস্তার পাশে বসেই বৃষ্টিতে ভিজেছেন বৃদ্ধা আমেনা বেগম।

গত মঙ্গলবার রাতে ঢাকার কেরানীগঞ্জের আগানগরে এ ঘটনা ঘটে। আমেনা বেগম শরীয়তপুরের সুরেশ্বর উপজেলার বাসিন্দা।

বুধবার সকালে সড়কের পাশে ওই বৃদ্ধাকে ভেজা কাপড়ে দেখতে পেয়ে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন কেরানীগঞ্জ সার্কেলের এডিশনাল এসপি রামানন্দ সরকার।

আমেনা বেগম জানান, রাতে তাকে ওই স্থানে নিয়ে এসে সুজন বলে ‘মা তুমি এখানে বসো, আমি একটু পরে এসে নিয়ে যাবো।’ এরপর আর আসেনি সুজন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন জানান, ওই বৃদ্ধাকে ভর্তি করে রাখে হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে কিছু পরীক্ষা-নিরীক্ষার পরে তার শারীরিক অবস্থা জানা যাবে।

কেরানীগঞ্জ সার্কেলের এডিশনাল এসপি রামানন্দ সরকার জানান, ৭০ বছর বয়সী একজন মাকে এভাবে কোনো সন্তান রাস্তায় ফেলে রেখে যেতে পারে- ভাবতেই কষ্ট হচ্ছে। ওই বৃদ্ধার ছেলেকে খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button