সংবাদ সারাদেশ

ঘুমন্ত স্বামীকে কুপিয়ে বিষপান করলেন স্ত্রী

সংবাদ চলমান ডেস্কঃ

টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামী সুমনকে কুপিয়ে বিষপান করেছেন স্ত্রী সাবিনা বেগম। নিহত সুমন দামপাড়ার আবদুল মজিদের ছেলে। তিনি এক মেয়ে ও এক ছেলের জনক।রোববার ভোরে মধুপুর পৌর এলাকার দামপাড়ায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সুমনকে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর সাবিনাকে আটকে একটি গাছে বেঁধে রাখে স্থানীয়রা। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। সাবিনা বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন আচরণ করছেন।

সুমনের এক ভগ্নিপতির দিকে বিক্ষুব্ধ হয়ে বটি ছুঁড়ে মারার ঘটনাও ঘটিয়েছেন কয়েকদিন আগে। ঈদুল আজহার আগে সুমনের ভগ্নিপতি সাবিনার সঙ্গে আপত্তিকর আচরণ করার পর থেকে অসংলগ্ন আচরণ শুরু করেন। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল। স্থানীয়রা জানায়, রোববার সকালে ঘুম থেকে ওঠার আগে স্বামীর ওপর বটি নিয়ে চড়াও হন সাবিনা। মাথাসহ দেহের বিভিন্ন স্থানে ৩-৪টি কোপ দেন।

ওই সময় চিৎকার শুনে পরিবার ও স্থানীয়রা ছুটে এসে সাবিনাকে আটকে গাছে বেঁধে রাখে আর সুমনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা খারাপ থাকায় মমেক হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।এদিকে খবর পেয়ে সাবিনাকে উদ্ধার করেছে পুলিশ।

মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, সুমনের স্ত্রী সাবিনা ঘাস নিধনের বিষপান করেছেন। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসার পর আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানাগেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button