সংবাদ সারাদেশসারাদেশ

রাজবাড়ীতে হত্যা মামলায় তিন জনের মৃত্যুদণ্ড

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীতে অপহরণের পর চতুর্থ শ্রেণির ছাত্র রিফাদ (১২) হত্যা মামলায় তিন জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সাব্বির ফয়েজ এই রায় দিয়েছেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, রাজবাড়ীর টিএনটি পাড়ার রঞ্জিত কুমারের ছেলে রঞ্জন ওরফে রক্তিম, সজ্জনকান্দার দুলালের ছেলে রাসেল ও চর নারায়ণপুরের আব্দুল মালেকের ছেলে রনি।

মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৬ নভেম্বর দুপুরে স্কুল থেকে ফেরার পথে সজ্জনকান্দা এলাকার প্রবাসী মোক্তার মণ্ডলের ছেলে শিশু রিফাদকে অপহরণ করেন আসামিরা। এরপর ১৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। মুক্তিপণ না পেয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর সজ্জনকান্দা এলাকার ভৈরব শীলের সেপটিক ট্যাংকিতে রিফাদের মরদেহ লুকিয়ে রাখেন তারা।

এ ঘটনায় পুলিশ ফোন নম্বরের সূত্র ধরে আসামিদের গ্রেফতার করলে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ঐ বছরের ৯ নভেম্বর শিশু রিফাদের মরদেহ উদ্ধার করেন।

পরে এ ঘটনায় রঞ্জন কুমার সরকারকে প্রধান আসামি করে মোট ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আদালতে তিন জনের বিরুদ্ধে অভিযোগ পত্র জমা দেওয়া হয়। আজ সাক্ষ্য প্রমাণ শেষে এই রায় দেন আদালত।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আদালতের ভারপ্রাপ্ত সরকারি কৌঁসুলি (পিপি) শেখ সাইফুল হক জানান, আমরা ন্যায় বিচার পেয়েছি। এই রায়ে সন্তুষ্ট হয়েছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button