সংবাদ সারাদেশ

রাগ করে বাড়ি থেকে বেরিয়ে এসে ধর্ষণের শিকার হলো তরুণী

সংবাদ চলমান ডেস্কঃ

রাগ করে বাড়ি থেকে বেরিয়ে খাগড়াছড়ি থেকে ফেনীতে এসে এক তরুণী দুই দফা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার রাতে শহরের দেওয়ানগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলো- লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার ছাদেকের ছেলে রিয়াজ। ছোটন সীতাকুণ্ডের ধর্মপুর গ্রামের সমীর চন্দ্র শীলের ছেলে। রিয়াজ পেশায় রিকশাচালক ও ছোটন সেলুন কর্মচারী।

ধর্ষণের শিকার তরুণী জানান, খাগড়াছড়ির বাড়ি থেকে রাগ করে ফেনী বিসিক এলাকায় এক বান্ধবীর বাড়ি খুঁজছিলেন তিনি। রবিবার রাত আড়াইটার দিকে ফেনীর মহিপাল নেমে বিসিক এলাকায় যাওয়ার জন্য রিকশা ভাড়া করেন। রিকশাচালক মো. রিয়াজ তাকে বিসিক এলাকায় নেয়ার কথা বলে দেওয়ানগঞ্জ এলাকায় নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এরপর তাকে নিয়ে আবার বের হয়ে বিসিক এলাকার দিকে রওনা দেয়। ওই সময় ফেনী সদরের আমতলী রাস্তার মাথার কাছে সেলুন কর্মচারি ছোটন ওই তরুণীকে রিকশা থেকে নামিয়ে পাশের আরেকটি ঘরে নিয়ে ধর্ষণ করে।

পুলিশ জানায়, গতকাল সোমবার ওই তরুনী ফেনী মডেল থানায় অভিযোগ করলে পুলিশ দেওয়ানগঞ্জের একটি মেস থেকে রিয়াজকে ও পরে আমতলীর একটি কলোনি থেকে ছোটনকে গ্রেফতার করেছে।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, ধর্ষণের শিকার তরুণী নিজে মামলা করেছেন। তার মেডিকেল পরীক্ষা রাতে সম্পন্ন হয়েছে। তাকে নিরাপদে রাখা হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button