সংবাদ সারাদেশ

যশোরে ৮ম শ্রেণীর মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার, আটক-১

সংবাদ চলমান ডেস্ক:

যশোর শহরের বারান্দিপাড়া এলাকায় ৮ম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীর বয়স ১৩ বছর। এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত আবু রায়হান নামের এক মাদ্রাসাছাত্রকে আটক করেছে পুলিশ।

আটক আবু রায়হান বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার হেফজখানার ছাত্র এবং সদর উপজেলার রহেলাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ধর্ষণের শিকার হওয়া মেয়েটির মা শহরের বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসায় রান্নার কাজ করেন। সেই সুবাদে আবু রায়হানের সাথে ওই পরিবারের সম্পর্ক গড়ে ওঠে। গত ৯ আগস্ট বিকেলে মেয়েটির মা মাদ্রাসায় রান্নার কাজ করার সময় আবু রায়হান তাদের বাড়িতে যায় ও মেয়েটিকে ধর্ষণ করে।

প্রথমে ভয়ে মেয়েটি কাউকে কিছু না জানালেও পরে তার মাকে বিষয়টি জানায়। এরপর সোমবার রাতে মেয়েটির মা যশোর কোতোয়ালি থানায় একটি এ ব্যাপারে একটি মামলা করলে মঙ্গলবার ভোরে মাদ্রাসা থেকে আবু রায়হানকে আটক করা হয়।

ওসি বলেন, মঙ্গলবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। নির্যাতনের শিকার মেয়েটির মা বলেন, তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। তবে তিনি এ ব্যাপারে আর কিছু বলতে চাননি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button