মোহনপুরসংবাদ সারাদেশসারাদেশ

মোহনপুরে ৩৬ দিনের শিশুর মরদেহ উদ্ধার

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরে গরুর নাইন্দ (পানির পাত্র) থেকে ৩৬ দিনের কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত (২১ এপ্রিল) শিশুটির জন্ম হয়। শিশুটির নাম রাখা হয়েছে আয়শা আক্তার। বাচ্চাটির বাবার নাম আলামিন হোসেন।গতকাল শনিবার (২৭ মে) বিকালে আনুমানিক ৫.৩০ মিনিটে উপজেলার ৪নং মৌগাছী ইউনিয়ন এলাকার বকপাড়া (মধ্যপাড়া) গ্রামে এই ঘটনা ঘটেছে।

বাচ্চার বাবা আলামিন জানান, বাড়িতে আমার স্ত্রী ও শিশুটি ছাড়া আর কেউ ছিলনা। এই ঘটনার পরে আমাকে জানালে আমি তৎক্ষণাৎ বাড়ি চলে আসি এবং এসে দেখি আমার কন্যা সন্তানটি মারা গেছে। বাচ্চার মা তানিয়া বলেন, আনুমানিক ৫.৩০ থেকে পৌনে ৬ টার সময় নিজ শয়ন কক্ষে শিশুটিকে ঘুমিয়ে রেখে বাথরুমে যায়। বাথরুম থেকে পাশের বাড়িতে কুকুরের কামড়ের কথা শুনে সেখানে যায়। এরপর পাশের বাড়ির রোজিনার চিৎকারে দ্রুত বাড়িতে ছুটে আসেন এবং দেখেন তার কন্যা সন্তানটি গরুর নাইন্দের মধ্যে পড়ে আছে এবং মারা গেছে।

প্রত্যক্ষদর্শী সুমনের স্ত্রী রোজিনা বলেন, আমাদের পাশের বাড়িতে বিয়ে হচ্ছে। আমি বিয়ে বাড়িতে যাওয়ার জন্য তানিয়াকে ডাকতে এসে দেখি গরুর পানি খাওয়ার নাইন্দের মধ্যে বাচ্চাটি ভাঁসছে। আমি সাথে সাথেই জোরে চিৎকার দিলে সবাই ছুটে আসে এবং বাচ্চাটিকে সেখান থেকে উদ্ধার করে।

মোহনপুর থানার পুলিশ জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। আমরা বাচ্চাটিকে উদ্ধার করেছি এবং আশেপাশের সবাইকে জিজ্ঞেসাবাদ করছি। মামলার বিষয়ে জানতে চাইলে তারা বলেন এখনও মামলা হয়নি তবে এটি একটি হত্যা মামলা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button