সংবাদ সারাদেশ

মোবাইলে বিলের মধ্যে ডেকে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া পৌরসভায় মোবাইলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক কিশোরীকে প্রেমিক ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার উথলী গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ অবস্থায় গতকাল রাতেই কিশোরীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই কিশোরীর প্রেমিক নিশান ও তার দুই বন্ধু বাপ্পি ও নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইাসলাম হাসপাতালে ওই কিশোরীকে দেখতে যান।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ৮টার দিকে উথলী গ্রামের ওই কিশোরীকে তার প্রেমিক একই গ্রামের ইউসুফ শেখের ছেলে নিশান মোবাইলে বাড়ির পাশে বিলের মধ্যে ডেকে নিয়ে যায়। সেখানে নিশানসহ তার বন্ধুরা মিলে মেয়েটিকে গণধর্ষণ করে। একপর্যায়ে ধর্ষণের শিকার কিশোরী দৌড়ে গিয়ে একজনের বাড়িতে গিয়ে ওঠে। খবর পেয়ে পরিবারের সদস্যরা রাত পৌনে ২টার দিকে অসুস্থ ওই কিশোরীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া জানান, ঘটনার সঙ্গে জড়িত প্রেমিক নিশানসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপর দু’জন একই গ্রামের বাপ্পি ও নাঈম। এছাড়া ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button