সংবাদ সারাদেশ

মৃত্যুর পরেও বাবার সঙ্গী হলেন ছেলে

সংবাদ চলমান ডেস্কঃ

বাবার মৃত্যু্র শোক সইতে না পেরে আত্নহত্যা করলেন ছেলে।এলাকাবাসী জানিয়েছেন, বাবাকে দুনিয়া-আখিরাত মেনে বাবার কাছেই চলে গেলেন ছেলে।এই ঘটনাটি আত্মহত্যা হলেও সামাজিকভাবে ঘটনাটি ভিন্ন আবহ সৃষ্টি করেছে। ফেসবুক ওয়ালে ছেলের পিতৃভক্তি দেখে অনেকে হা-হুতাশ করেছেন।

ছেলে লিখেছেন, ‘আমার দুনিয়া, আমার আখেরাত আমার আব্বা। ড. মাত্র আমার আব্বারে মৃত ঘোষণা করল,দোয়া চাই, অবশ্যই আব্বাকে একা ছাড়ব নাহ..আমিও সঙ্গী হব, ইনশাআল্লাহ। আমার দুনিয়া, আমার আব্বা আমার সব, আমার কলিজা।

গতকাল বুধবার রাতে মর্মস্পর্শী এই ঘটনাটি ঘটেছে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউপির ধোবারুহী গ্রামে। বাবার মৃত্যু শোক সইতে না পেরে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছেলে রাসেল মিয়া।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাসেল মিয়ার বাবা হাফেজ মাওলানা আবদুল বারী স্থানীয় একটি মাদরাসার শিক্ষক ছিলেন। বুধবার রাত ৮টার দিকে তিনি স্ট্রোক করে মারা যান।

বাবার মৃত্যুতে রাসেল মিয়া মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ওই রাতেই বাড়ির পাশে তাদের ফিসারিজ ঘরের আঁড়ায় মাফলার দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button