সংবাদ সারাদেশ

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রান গেল ২ দাখিল পরীক্ষার্থী 

টাঙ্গাইল প্রতিনিধিঃ

মোটরসাইকেল দুর্ঘটনায় টাঙ্গাইলের ঘাটাইলের দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরো এক পরীক্ষার্থী আহত হয়েছেন।

আজ ১৭ সেপ্টেম্বর শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার। এর আগে গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার আমুয়াবাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাইম খান ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান। আহত পরীক্ষার্থীর রানা। তারা স্থানীয় মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে পরীক্ষা দিচ্ছিলেন।

এই ব্যাপারে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, গতকাল শুক্রবার রাতে ঘাটাইল উপজেলার আমুয়াবাইদ এলাকার তিন বন্ধু নাঈম, শাকিল ও রানা মোটরসাইকেলযোগে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। পথি আজাদিয়া দাখিল মাদরাসার সামনে পৌঁছলে একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। 

এই দুর্ঘটনাটি ঘটার পরেই তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এ সময় ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাকিল ও নাঈমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে রাত পৌনে ১টার দিকে শাকিল ও রাস্তায় নাঈম মারা যান। এ ঘটনায় আহত পরীক্ষার্থী রানা টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button