সংবাদ সারাদেশ

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

দিনাজপুর প্রতিনিধিঃ

ঈদের ছুটিতে পরিবার নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে দিনাজপুরে তেলবাহী লরিচাপায় মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার (৩০) ও মেয়ে ফাহিমা আক্তার (১২) নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন বিউটির আক্তারের স্বামী মো. হোসাইন (৪৫) ও শিশুপুত্র হেদায়েত উল্লাহসহ (২)। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (৬ জুলাই) ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে।

হতাহতদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামে। মো. হোসাইন বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়া মাদরাসার প্রধান শিক্ষক। তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে বিরলে বসবাস করতেন।

এই ব্যাপারে জানতে চাইলে, দিনাজপুর কোতোয়ালি থানার এএসআই কৃষ্ণ রায় জানান, আজ বুধবার ভোরে স্ত্রী সন্তানদের নিয়ে মোটরসাইকেলযোগে নিজ গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট যাচ্ছিলেন মো. হোসাইন। এ সময় দিনাজপুর মেডিকেল কলেজের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি তেলবাহী লরি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে স্ত্রী বিউটি আক্তার ও কন্যা ফাহিমা আক্তার সড়কে ছিটকে পড়লে লরির চাকায় পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে।

এ সময় শিশুপুত্র হেদায়েত উল্লাহ ও বাবা হোসাইনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। শিশু হেদায়েত উল্লাহর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে মো. হোসাইন আশঙ্কামুক্ত। মা ও মেয়ের লাশ দিনাজপুরে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button