সংবাদ সারাদেশসারাদেশ

মামলা করেও স্ত্রী-সন্তানকে না পেয়ে ক্ষোভে আত্মহত্যা করলেন স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ

হবিগঞ্জ আদালত চত্বরে মামলা করেও স্ত্রী-সন্তানকে না পেয়ে ক্ষোভে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করেছেন হাফিজুল ইসলাম নামে এক যুবক।

আজ সোমবার দুপুরে হবিগঞ্জ আদালত চত্বরের নিমতলায় এ ঘটনা ঘটে। নিহত হাফিজুল শহরের কামড়াপুর এলাকার নূর মিয়ার ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে সুলতান মাহমুদপুর এলাকায় থাকতেন।প্রায় দুই বছর আগে বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে বুশরা বেগমকে বিয়ে করেন হাফিজুল।

তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। এরই মধ্যে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে বুশরা বাবার বাড়ি চলে যান। পরে স্ত্রী ও সন্তানকে পাওয়ার জন্য শ্বশুরবাড়ি গেলেও কোনো লাভ হয়নি। শেষে আদালতের দ্বারস্থ হন হাফিজুল।

মামলায় সোমবার দুপুরে আদালতে হাজির হয়ে বুশরা জানান, তিনি স্বামীর সঙ্গে যাবেন না। এর পরিপ্রেক্ষিতে আদালত তাকে বাবার জিম্মায় যাওয়ার আদেশ দেন। এতে ক্ষোভে হাফিজুল আদালতের ভেতর থেকে বের হয়ে নিজের পেটে ছুরি ঢোকান।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।সদর মডেল থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা পরে জানা যাবে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button