সংবাদ সারাদেশসারাদেশ

বরিশালে কলেজ ছাত্রের আত্মহত্যা

বরিশাল প্রতিনিধিঃ

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন বরিশালের গৌরনদীর এক কলেজছাত্র। গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার বার্থী ইউনিয়নের পূর্ব কটকস্থল গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ওই কলেজছাত্রের নাম সাব্বির খান (১৮) । নিহত সাব্বির একই গ্রামের ব্যবসায়ী সাইদুল খানের ছেলে। তিনি সরকারি গৌরনদী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

সাব্বিরের বাবা সাইদুল খান জানান, কয়েকদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিল সাব্বির। প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় সাব্বির মেনে নিতে পারেনি বলে জানিয়েছে সাব্বিরের সহপাঠীরা। এরপর থেকে সাব্বির বিপর্যস্ত হয়ে পড়ে।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই মোঃ কুদ্দুস জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে, ১৭ নভেম্বর বিকেলে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে প্রেমিকাকে ধর্ষণ করেছেন প্রেমিক। প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় এমনটি ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে রেহাই মেলেনি প্রেমিকের। ধরা পড়েছেন পুলিশের হাতে।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, ঘটনার দিন বিকেলে ৯৯৯ নম্বরে কল করেন এক নারী। তার বান্ধবীকে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে আটকে রেখে ধর্ষণ করা হচ্ছে বলে জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি কোতোয়ালি থানায় জানিয়ে দ্রুত ভুক্তভোগীকে উদ্ধারের ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়। পরে পুলিশের একটি দল ওই আবাসিক হোটেল থেকে ২২ বছর বয়সী তরুণীকে উদ্ধার ও ধর্ষককে আটক করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button