সংবাদ সারাদেশ

মাকে দাফনের সময় মারা গেলেন ছেলেও

সংবাদ চলমান ডেস্কঃ

সিলেটে বার্ধক্যজনিত কারণে মারা যান মা। মৃত্যুর ১২ ঘণ্টা পর জানাজা শেষে মাকে দাফনের জন্য কবরস্থানে যান ছেলে এবাদুর রহমানও। তবে সেখানেই লুটিয়ে পড়েন তিনি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল বুধবার সকালে সিলেটের কানাইঘাট সদর ইউপির সোনাপুর গ্রামে হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে। মা ও ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত এবাদুর ওই গ্রামের শহীদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ১০টায় বার্ধক্যজনিত কারণে মারা যান এবাদুর রহমানের মা বয়োবৃদ্ধ সিদ্দেকা বেগম। বুধবার সকাল ১০ টায় সোনাপুর জামে মসজিদের সামনে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফনের জন্য সিদ্দেকার মরদেহ নিয়ে যাওয়া হয়। সে সময় মাকে দাফন করতে কবরস্থানে যান ছেলে এবাদুরও। তখন আচমকা অসুস্থ হয়ে লুটিয়ে পড়েন তিনি। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নেয়া হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত এবাদের আত্মীয় রুমান আহমদ জানান, এবাদুর মাকে প্রচণ্ড ভালোবাসতেন। মায়ের মুত্যুর শোক সইতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে মা ও ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button