সংবাদ সারাদেশ

ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার

সংবাদ চলমান ডেস্ক:

দিনাজপুরের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং একই সাথে ধর্ষণের ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে তানভির আহম্মেদ নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতার যুবক তানভির আহম্মেদ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার পাটিকাঘাট গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ফুলবাড়ী থানা পুলিশ ধর্ষক তানভিরকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে।

গত রোববার রাত সোয়া ৯টায় ফুলবাড়ী থানায় ওই যুবকের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে মামলা করেছেন ধর্ষণের শিকার ওই যুবতী।

মামলার বিবরণে জানা যায়, তানভির আহম্মেদের সঙ্গে ২০১৯ সালের জানুয়ারি মুঠোফোনের মাধ্যমে পরিচয় হয়। পরে স্থানীয় রেস্টুরেন্ট ফুডকোডে সাক্ষাৎ হয় ওই যুবতীর। এরপর থেকেই মুঠোফোন এবং ক্ষুদেবার্তায় বিয়েসহ বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে আসছিল তানভির। এক পর্যায়ে চলতি বছরের গত ২২ জুন ফুলবাড়ী পৌর এলাকার এসকে টাওয়ার নামে একটি আবাসিক হোটেলের কক্ষে যুবতীকে আসতে বলে। কক্ষে যাওয়া মাত্রই যুবতীকে জড়িয়ে ধরে এবং ধর্ষণ করে।

তানভির কৌশলে ধর্ষণের ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণ করে।

এরপর থেকেই ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় একাধিকবার ধর্ষণ করতে থাকে। একইভাবে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি এবং হুমকি দিয়ে রোববার আবারো সেই আবাসিক হোটেল এসকে টাওয়ারে যেতে বলে যুবতীকে। বাধ্য হয়ে হোটেলে আসলে ধর্ষণের উদ্দেশে ওই যুবতীকে বিবস্ত্র করার চেষ্টা করে তানভির।

এ সময় ওই যুবতী কৌশলে তার বন্ধু বাদশা আলীকে মুঠোফোনে ঘটনা জানায়। এ সময় বাদশা আলী স্থানীয় লোকজন নিয়ে ওই আবাসিক হোটেল থেকে যুবতীকে উদ্ধার করে। পরে রাত সোয়া ৯টায় বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে ফুলবাড়ী থানায় মামলা করে।

ওই যুবতীর সহপাঠী জানান, তার বান্ধবীকে তানভির আহম্মেদ দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভনসহ ভিডিও চিত্র ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে পুনরায় দুপুরে এসকে টাওয়ারের আবাসিক হোটেলে নিয়ে আসে। বান্ধবীর কাছ থেকে ক্ষুদেবার্তায় ঘটনাটি জানার পর থানা পুলিশের সহায়তায় ওই আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বলেন, রোববার দুপুর সাড়ে ১২টায় ওই যুবতীর বন্ধু ও স্থানীয় লোকজনের সহায়তায় যুবতীসহ প্রতারক প্রেমিক তানভিরকে এসকে টাওয়ার থেকে আটক করা হয়। মামলা হওয়ার পর আসামি তানভিরকে কোর্টে চালান করে দেয়া হয়েছে। ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষা দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে সম্পন্ন করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button