রাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

ভারত থেকে আসা ১০ কেজি হেরোইন সহ বাবা-ছেলে গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে চরবাগডাঙ্গা ইউনিয়নে, ভারত থেকে আসা ১০ কেজি হেরোইন সহ বাবা ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব ৫। বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার করেন র‌্যাব ৫ এর সদস্যরা। জব্দকৃত হেরোইনের মূল্য প্রায় ১০ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, শরিফুল ইসলাম ধুলু মিয়া ও তার ছেলে মোমিনুল ইসলাম। গ্রেফতারকৃতরা চাঁপাইনবাবগঞ্জ সদর জাইরা মোড়ল এলাকার বাসিন্দা।

আজ দুপুরে রাজশাহী র‌্যাব -৫ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের সিও লে: কর্ণেল রিয়াজ শাহরিয়ার বলেন, বৃহস্পতিবার ভোরে হেরোইনের একটি বড় চালান রুস্তম আলী নামের এক ব্যক্তির মাধ্যমে গ্রেফতার ধুলু মিয়ার কাছে এসে পৌছাঁয়।

এমন গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে অভিযান পরিচালনা করা হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধুলু মিয়া বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে তার ছেলে মমিনুলকে হেরোইনের চালান সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান বাড়ীর পেছনের বাঁশ বাগানের মাটির গর্তে পুতে রাখা প্লাস্টিকের ড্রামে হেরোইন লুকিয়ে রাখা আছে। পরে র‌্যাব সেখান থেকে হেরোইন গুলো জব্দ করে এবং মমিনুলের তথ্যের ভিত্তিতে বাড়ির পাশের নদীর পাড় থেকে ধুলু মিয়াকে গ্রেফতার করেন । র‌্যাব জানান আসামী বাবা ও ছেলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রিয়াজ শাহরিয়ার আরো বলেন, চলতি বছর ২০২৩ সালে মোট ৮৩ কেজি হেরোইন জব্দ করা হয়েছে। তার মধ্যে এই চালান সবচেয়ে বড়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button