সংবাদ সারাদেশ

বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

বাগেরহাটের মোংলায় আপন ছোট ভাই তার বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তাকে কুপিয়ে জখমের পর শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছেমোংলা থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, মোংলার দিগরাজ বাজারের অটোরাইস মিলের বিপরীত পাশে শেখ আজম দীর্ঘদিন ধরে মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। শেখ আজমের দোকান থেকে আপন ছোট ভাই শেখ ফরিদ বাকিতে পণ্য নিতেন।

দোকানের পাওনা টাকা চাওয়ায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দুই ভাই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।একপর্যায়ে ছোট ভাই দা দিয়ে বড় ভাইয়ের মাথার বাম পাশে ও শাবল দিয়ে ডান পায়ে আঘাত করেন। এতে আজমের মাথায় মারাত্মক জখম হয় এবং পায়ের বৃদ্ধাঙ্গুলি কেটে পড়ে যায়। তাৎক্ষণিভাবে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে শনিবার সন্ধ্যার দিকে বাগেরহাটের ফকিরহাট এলাকায় তার মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে মোংলা থানা পুলিশ।তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের ছেলে সোহেল রানা বাদী হয়ে চাচা শেখ ফরিদ ও চাচাতো ভাই (ফরিদের ছেলে) শেখ ইয়াছিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিরা পলাতক রয়েছেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button